শেনঝেন SMTfly ইলেকট্রনিক যন্ত্রপাতি কারখানা লিমিটেড

বাড়ি
পণ্য
আমাদের সম্পর্কে
কারখানা ভ্রমণ
মান নিয়ন্ত্রণ
আমাদের সাথে যোগাযোগ করুন
উদ্ধৃতির জন্য আবেদন
বাড়ি খবর

কোন ভিজ্যুয়াল সারিবদ্ধকরণ Milling Cutter পিসিবি রাউটার সবচেয়ে সস্তা?

কোম্পানির খবর
কোন ভিজ্যুয়াল সারিবদ্ধকরণ Milling Cutter পিসিবি রাউটার সবচেয়ে সস্তা?
কোন ভিজ্যুয়াল সারিবদ্ধকরণ Milling Cutter পিসিবি রাউটার সবচেয়ে সস্তা?
কোন ভিজ্যুয়াল সারিবদ্ধকরণ Milling Cutter পিসিবি রাউটার সবচেয়ে সস্তা?

আপনি যদি একটি ভিজ্যুয়াল অ্যালাইনমেন্ট মিলিং কটার পিসিবি রাউটার খুঁজছেন, তবে আপনাকে অবশ্যই আপনার বোর্ডের জন্য সবচেয়ে ব্যয়বহুল, সস্তা, এবং কার্যকরীভাবে মিলিত রাউটার সরঞ্জামগুলি সন্ধান করতে হবে।

ভিজ্যুয়াল অ্যালাইনমেন্ট মিলিং কটার কি ধরনের পিসিবি রাউটার সবচেয়ে সস্তা?

বর্তমানে বাজারে অনেকগুলি ভিজ্যুয়াল অ্যালাইনমেন্ট মিলিং কটার পিসিবি বিভাজক রয়েছে এবং সবচেয়ে সস্তাগুলি হাজার হাজার ব্যয়বহুল হাজার হাজার ব্যয়বহুল। আজ, আমি এটি বিশ্লেষণ করব এবং 100,000 এবং 300,000 ভিজ্যুয়াল অ্যালাইনমেন্ট মিলিং কটার কিনবো।

রিয়েল কেস দৃশ্যকল্প:

আমার আগে একজন গ্রাহক আছে। তিনি প্রায় 100,000 এর মধ্যে সর্বাধিক ভিজ্যুয়াল অ্যালাইনমেন্ট মিলিং কটার পিসিবি রাউটার কিনেছিলেন। তিনি এটি কেনা পরে, প্রথম মাস খুব ভাল ছিল এবং উত্পাদন স্বাভাবিক ছিল। দ্বিতীয় মাসে কিছু সংখ্যক ছোটখাট সমস্যা থাকবে, যতক্ষণ সরবরাহকারী যতক্ষণ স্বাভাবিক অবস্থার অধীনে প্রযুক্তি প্রক্রিয়া করতে পারে, এবং আমি অনুভব করলাম যে সময়ে কোনও ভুল ছিল না।

অর্ধেক বছর পর, সমস্যা আসছে।

যখন পণ্যগুলি বেশ কয়েকবার উত্পাদিত হয়, তখন ভিজ্যুয়াল অ্যালাইনমেন্ট মিলিং কটার পিসিবি রাউটার ভুল হয়ে যায় এবং ধর্মঘট চালিয়ে যায়। যখন সরবরাহকারী প্রযুক্তি পাঠায়, প্রথমে এটি পরীক্ষা করা প্রয়োজন। এটা চেক করার জন্য কয়েক দিন লাগবে। এটা মেরামত করার জন্য আরো সময় লাগে। দ্রুততম দিনটি 7 দিন, এবং ধীর সময়ের এক মাস পর্যন্ত। এই ক্ষতি গণনা করা হয়, কিন্তু পরিবর্তে সবচেয়ে ব্যয়বহুল ভিজ্যুয়াল অ্যালাইনমেন্ট কিলার পিসিবি রাউটার এক কিনেছে। গ্রাহক এটা regretted এবং অবিলম্বে সরঞ্জাম পশ্চাদপসরণ অনুরোধ। পরিবর্তে, তিনি SMTfly দৃষ্টি-সংলগ্ন মিলিং কর্তনকারী পিসিবি রাউটার কেনা। দুই বছর পর, তিনি লাইন যোগ করে আমাদের কাছ থেকে বিভিন্ন পিসিবি সেপারেটর কিনেছিলেন।

অতএব, একটি পিসিবি বিভাজক মেশিন নির্বাচন করার সময়, আপনি বর্তমান মূল্য মাত্রা দেখতে পারবেন না, তবে সর্বোত্তম গুণমানটি হল সর্বাধিক ভিজ্যুয়াল অ্যালাইনমেন্ট মিলিং কটার পিসিবি বোর্ড মেশিন কিনতে।

একটি বলছে যে: সস্তা সস্তা তুলনায় কিছুই ভাল, ব্যয়বহুল ব্যয়বহুল কিছুই না।

আমি আশা করি যে সবাই সেরা এবং সবচেয়ে ব্যয়বহুল ভিজ্যুয়াল অ্যালাইনমেন্ট মিলিং কাটার পিসিবি বিভাজক ব্যবহার করতে পারবে এবং গ্রাহকরা ক্রমাগত আসছে।

যদি আপনার একটি সাব-বোর্ড মেশিন দরকার হয় তবে আপনি SMTfly ভিজ্যুয়াল অ্যালাইনমেন্ট মিলিং কটার পিসিবি সাব-বোর্ড মেশিন সম্পর্কে শিখতে পারেন। আপনি এটি কিনতে বা না যদি এটা কোন ব্যাপার না। আমরা একজন বন্ধু হতে পারি এবং আপনার বোর্ডের কী ধরণের পিসিবি বিভাজক মেশিন প্রয়োজন তা সনাক্ত করতে সহায়তা করতে পারি।

পাব সময় : 2018-10-31 15:52:14 >> খবর তালিকা
যোগাযোগের ঠিকানা
Shenzhen SMTfly Electronic Equipment Manufactory Ltd

টেল: 86-755-33583456

ফ্যাক্স: 86-755-33580008

আমাদের সরাসরি আপনার তদন্ত পাঠান (0 / 3000)